,

প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যেকটি মানুষকে স্বাবলম্বী করতে চান :: প্রণোদনা ও অর্থসহায়তা বিতরণ অনুষ্ঠানে এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জ সদর উপজেলায় উপকারভোগীদের মাঝে অর্থ সহায়তা, গবাদী পশু ও পশুর খাদ্য বিতরণ করেছেন সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। তিনি গতকাল সদর উপজেলা পরিষদের অডিটোরিয়ামে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব প্রণোদনা ও অর্থসহায়তা বিতরণ করেন।
এ সময় সংসদ সদস্যের ঐচ্ছিক অনুদানের তহবিলের আড়াই লাখ টাকা শতাধিক মানুষের মাঝে বিতরণ করা হয়। এছাড়াও প্রাণীসম্পদ অধিদপ্তরের উদ্যোগে একশ’ জন উপকারভোগীর মাঝে দু’টি করে ছাগল ও ভেড়ার খাদ্য বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন এমপি আবু জাহির।
অনুষ্ঠানে তিনি তিনি বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রত্যেকটি মানুষকে স্বাবলম্বী করতে চান। সেই লক্ষ্যে তাঁদেরকে সরাসরি অর্থসহায়তা না দিয়ে গবাদী পশুসহ কর্মের রোজগার করার মত জিনিসপত্র উপহার দিচ্ছেন। সঙ্গে নানারকম প্রশিক্ষণও দেওয়া হচ্ছে। বঙ্গবন্ধু কন্যার এসব ফলপ্রসু উদ্যোগের কারণেই বাংলাদেশ অপ্রতিরোদ্ধ গতিতে এগিয়ে যাচ্ছে।
হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়েশা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।


     এই বিভাগের আরো খবর